ঢাবিতে দিনাজপুর সদর ছাত্রকল্যাণ সমিতির আত্মপ্রকাশ, নেতৃত্বে তালহা-আলো

ছবি: মারুফ শাহরিয়ার তালহা ও ইসমত আরিফিন আলো।

শেখ শাকিল হোসেন: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) দিনাজপুর সদর উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘দিনাজপুর সদর উপজেলা ছাত্র কল্যাণ সমিতি’ এর আত্মপ্রকাশ হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে আগামী ১ বছরের জন্য সংগঠনটির কমিটির ঘোষণা করা হয়েছে। কমিটিতে প্রতিষ্ঠাতা সভাপতি নির্বাচিত হয়েছেন  ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের স্নাতক ৪র্থ বর্ষের শিক্ষার্থী মারুফ শাহরিয়ার তালহা এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইসমত আরিফিন আলো।

এছাড়াও কমিটির অনান্যরা হলেন সহসভাপতি নির্বাচিত হয়েছেন আশিকুজ্জামান আশিক, যুগ্ম-সাধারণ মাকসুদুর রহমান মিম ও আলভী হোসেন, সাংগঠনিক সম্পাদক হাদী ইসলাম সিক্ত ও বুবাই ঘোষ, প্রচার সম্পাদক ফাইজা নূর ঐশি, দপ্তর সম্পাদক নূর এ এলাহী চৌধুরী, অর্থ সম্পাদক আয়েশা নাজমিন, সাংস্কৃতিক সম্পাদক ইরতিজা রাইয়ান, ক্রীড়া সম্পাদক তামজিদ আহমদ এবং আপ্যায়ন সম্পাদক ফাতেমা ইসলাম প্রিমা।

নবনির্বাচিত প্রতিষ্ঠাতা সভাপতি মারুফ শাহরিয়ার তালহা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে দিনাজপুর সদর উপজেলার সকল শিক্ষার্থীর কল্যাণে আমরা কাজ করবো এবং অসহায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তির ব্যবস্হা করবো এবং তাদের কল্যাণে কাজ করবো। নবনির্বাচিত প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইসমত আরিফিন বলেন, দিনাজপুর সদর উপজেলার শিক্ষার্থীদের কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথমবারের মতো এই সংগঠন প্রতিষ্ঠা করলাম এবং সাধারণ শিক্ষার্থীদের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

 

Leave a Reply

Your email address will not be published.