ঢাবির বাসে সন্ত্রাসীদের হামলা, আহত ৭ শিক্ষার্থী

ছবি: সংগৃহীত

লিটন ইসলাম: ঢাকা বিশ্ববিদ্যালয়ের নরসিংদী রুটে চলাচলকারী উয়ারী-বটেশ্বর বাসে সন্ত্রাসীদের হামলায় বিশ্ববিদ্যালয়ের সাত জন শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের আব্দুল মালেক মডার্ণ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী আজিজুল হক। আজ (২৪ মার্চ) সন্ধ্যা ৬ টার দিকে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জের গাউসিয়া ফ্লাইওভারের কাছে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী আজিজুল হক দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন,গাউসিয়া ফ্লাইওভারের নিচে আমরা তখন। প্রথমে সামনে দিয়ে একটা বাইক যাচ্ছিলো। সাথে সাথে আমাদের বাস ব্রেক করে বাইকটাকে একহাত দূরে রেখেই। এতে ওই বাইকে থাকা এক বখাটে আমাদের বাস ড্রাইভারের উপরে বড় আস্ত একটা ইট দিয়ে ঢিল মারে। এতে ড্রাইভারের শরীরে না লেগে ড্রাইভারের পাশে থাকা একটা মেয়ের মাথায় লেগে মাথা ফেটে যায়।

তারপর আমরা ওই বখাটেকে ধরে ধোলাই দেই। এরপর আশেপাশে থাকা কিছু বখাটে একসাথে হয়ে আমাদের বাসের উপর মুহুর্মুহু ইটপাটকেল ছুড়তে থাকে। রড দিয়ে আঘাত করতে থাকে।এতে ৩ থেকে ৪জনের মাথা ফেটে ফিনকি দিয়ে রক্ত ঝরতে থাকে। এ অবস্থায় আমাদের বাস চালক সেখান থেকে দ্রুত বাস চালিয়ে বান্টির দিকে নিয়ে গিয়ে দাঁড় করে আহতদের হসপিটালাইজড করি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, এটা ন্যাক্কারজনক একটি ঘটনা। বিষয়টি আমরা অবগত হয়েছি। ইতিমধ্যে আহতদের চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.